CricTunes

বিশ্বের প্রথম ক্রিকেট বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট

অবশেষে আইপিএলে ধোনির দলে যোগ দিলেন নতুন একজন! কে সে জানুন!!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সবচেয়ে সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এবার কিনা তার দল পুনে সুপারজায়ান্টস হারতে হারতে ক্লান্ত। আইপিএল নাইনে ধোনির দলের অবস্থান পয়েন্ট টেবিলের ছয় নম্বরে।
এদিকে ইনজুরি যেন পিছু ছাড়ছেনা পুনের ইতিমধ্যে আরপিএস হারিয়েছে মিশেল মার্শ, স্টিভেন স্মিথ, ফাফ ডু প্লেসিস ও কেভিন পিটারসনের মত ক্রিকেটারদের। চার ক্রিকেটার হারিয়ে বিপাকে পড়া পুনের শক্তি বাড়াতে এবার দলে যোগ দিচ্ছেন অস্ট্রেলিয়ার সাবেক টি-২০ অধিনায়ক জর্জ বেইলি। ডু প্লেসিসের পরিবর্তে তিনি দলে ঢুকছেন।
এর আগে তিনি কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে অধিনায়কের দায়িত্ব পালন করতেন। এছাড়া একাবার চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল মাতিয়েছেন বেইলি। এবারের আইপিএলের নিলামে বেইলির ভিত্তিমূল্য ছিল এক কোটি রুপি। কিন্তু তখন তাকে কেউ দলে নেওয়ার আগ্রহ দেখায়নি।
সুপারজায়ান্টস দলের প্রধান নির্বাহী রঘু আইয়ার বেইলির দলে আসা সম্পর্কে বলেন, ‘আমরা খুবই গুরুত্বপূর্ণ চারজন খেলোয়াড় হারিয়েছি কিন্তু আমরা সামনে চিন্তা করতে চাই। বেইলি একজন দারুণ ক্রিকেটার এবং আগের আইপিএলগুলো তিনি সফল ভাবে খেলেছেন।
তিনি আগে অধিনায়ক ছিলেন তাই তিনি তার নেতৃত্ব দিয়েও ধোনিকে সাহায্য করতে পারবেন।’ যদিও গুঞ্জন উঠেছিল বাংলাদেশী অলরাউন্ডার মাহমুদউল্লাকে ধোনির দলে অর্ন্তভূক্ত করার।
এর আগে অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান ওসমান খাজা পিটারসনের বদলি হিসেবে সুপারজায়ান্টসে যোগ দিয়েছেন। এছাড়া মার্শের বদলি কে হবেন তার নাম দুইদিনের মধ্যে ঘোষণা করা হবে।
এখন পর্যন্ত আইপিএলের ৩৪ ম্যাচ খেলে ৫৭৯ রান করেছেন বেইলি।

ভাল ভাল টিপস পেতে আমার সাইটে ঘুরে আসবেন – Wtricksinfo

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

CricTunes © 2014-2015 | এই ব্লগে প্রকাশিত সকল লেখার দ্বায়-দায়িত্ব লেখকের |