CricTunes

বিশ্বের প্রথম ক্রিকেট বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ সাইট

আপনিও লিখুন

বিশ্বের প্রথম ক্রিকেট বিষয়ক বাংলা কমিউনিটি ব্লগ “ক্রিকটিউনস” এ আপনাকে স্বাগতম! বাঙ্গালি ক্রিকেট পাগল জাতি। ক্রিকেট এর জন্যে এই জাতি যেমনি চোখের জল ফেলতে পারে তেমনি পারে রাজপথেও নামতে। কিন্তু ক্রিকেট নিয়ে আমাদের মনের কথা ব্যক্ত করার প্লাটফর্মের বড়ই অভাব। সেই অভাবকে পূরণ করতেই ক্রিকটিউনস এর জন্ম।

ক্রিকেট নিয়ে আপনার কথা, আবেগ, বিশ্লেষন কিংবা যে কোন মানসম্পন্ন লেখা প্রকাশ করুন এই ব্লগে। তবে ব্লগে লেখা প্রকাশ করতে গেলে আপনাকে অবশ্যই ক্রিকটিউনস এ নিবন্ধন (Registration) করতে হবে। ভয় পাওয়ার কারণ নেই; ক্রিকটিউনস এর নিবন্ধন প্রক্রিয়া খুবই সহজ। নিবন্ধন প্রক্রিয়া নিচে দেওয়া হলোঃ

ক্রিকটিউনস এর নিবন্ধন প্রক্রিয়া

প্রক্রিয়া ১: এই লিঙ্কে ক্লিক করলে একটি নিবন্ধন পাতা আসবে। সেই পাতাতে আপনার পছন্দের একটি ইউজারনেম ও আপনার ইমেইল দিয়ে নিবন্ধন ফরম পূরণ করলে আপনার ইমেইলে একটি পাসওয়ার্ড প্রেরণ করা হবে। ব্যাস আপনার নিবন্ধন সম্পন্ন হয়ে গেলো। এর পর যে কোন সময় আপনার প্রদান করা তথ্য দিয়ে লগিন করে ক্রিকটিউনস এ লেখা প্রকাশ করতে পারবেন।

প্রক্রিয়া ২: এই প্রক্রিয়াটি অপেক্ষাকৃত সহজ। ব্লগের বাম পাশের সাইডবারে নিচের ছবির মত দেখতে নিবন্ধন ফরমটি প্রয়োজনীয় তথ্য দিয়ে পূরণ করলে সাথে সাথেই আপনার নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন হয়ে যাবে। Registration formপ্রক্রিয়া ২: আপনি উপরেরে প্রক্রিয়াগুলোতে রেজিস্ট্রেশন করে লেখা প্রকাশ করতে কোন কারণে ব্যর্থ হলে  আপনার লেখা আমাদের কাছে ই-মেইল অথবা ফেইসবুক এর মাধ্যমে পাঠাতে পারেন। আমরা আপনার লেখা আমাদের কাছে পৌছামাত্র ব্লগে আপনার নামে প্রকাশ করে দেব।

ই-মেইলে লেখা পাঠানোর ঠিকানাঃ crictunes@gmail.com

ফেইসবুকে লেখা পাঠানোর ঠিকানাঃ

আইডিঃ www.facebook.com/CricTuner

গ্রুপঃ www.facebook.com/groups/CricTunes

পেইজঃ www.facebook.com/CricTunes

2 টি মন্তব্য

মন্তব্য করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

CricTunes © 2014-2015 | এই ব্লগে প্রকাশিত সকল লেখার দ্বায়-দায়িত্ব লেখকের |